রাবিতে ক্যারিয়ার উৎসব শুরু বুধবার

79
Rajshahi University
রাজশাহী বিশ্ববিদ্যালয়

২৫ জুলাই, মঙ্গলবার ২০১৭ রাবি প্রতিনিধি সালমান শাকিল: রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার (আরইউসিসি) ক্লাবের ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দুই দিনব্যাপী ক্যারিয়ার উৎসব-২০১৭, আগামীকাল বুধবার শুরু হবে। আজ মঙ্গলবার এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।
দু’দিন ব্যাপি অনুষ্ঠানের কর্মসূচির মধ্যে আগামীকাল বুধবার ১ম দিন র‌্যালি, প্রেজেন্টেশন ও বিজনেস কেস প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।
অনুষ্ঠানের দ্বিতীয় দিন বৃহষ্পতিবার ‘পাইনিয়র ওফ ইউর ক্যারিয়ার’ শীর্ষক একটি সেমিনার বিশ্ববিদ্যালয় কাজী নজরুল ইসলাম মিলনায়তনে অনুষ্ঠিত হবে।
সেমিনারে উপস্থিত থাকবেন বাংলাদেশ সরকারের সহকারী কমিশনার এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট সমর কুমার পাল, বাংলাদেশ ব্যাংকের সহকারী পরিচালক নাজমুল হুদা প্রমুখ। বক্তারা বিসিএস, ব্যাংক জব এবং মাল্টি-ন্যাশনাল কর্পোরেশন চাকুরীর বিষয়ে দিকনির্দেশনা দিবেন বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবের সভাপতি কাজি মাহমুদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. আনন্দ কুমার সাহা। এছাড়া বিশেষ অতিথি ছাত্র-উপদেষ্টা প্রফেসর মিজানুর রহমান, ক্যারিয়ার ক্লাবের উপদেষ্টাম-লীর সদস্য, সাবেক ও বর্তমান সদস্যবৃন্দ।ক্যারিয়ার ক্লাব সম্পর্কে জানা যায়, ২০১৩ সাল থেকে বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন ক্যারিয়ার বিষয়ক আলোচনা সভা, সেমিনার, ওয়ার্কশপ ও জব ফেয়ার এর আয়োজন করে আসছেন তারা।

Career festival
রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার (আরইউসিসি) ক্লাবের ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দুই দিনব্যাপী ক্যারিয়ার উৎসব-২০১৭, আগামীকাল বুধবার শুরু হবে।